আর.এল. স্টাইন রহস্য গোয়েন্দা ভৌতিক ও থ্রিলার

গুজবাম্পস Pdf download

আমি কখনো বিশ্বাস করতে পারিনি যে আমরা সত্যি সত্যিই নিউইয়র্ক ছেড়েচলে যাব । মা যখন কাঁধে হাত রেখে বলল, “জ্যাক, আমাদের জীবনকে নতুন করে শুরু করা প্রয়োজন’ তখন আমি হতবাক হয়ে গিয়েছিলাম, বিশ্বাস করতে পারছিলাম না। তারপর যখন বলল, লোরেইন খালা একটি নির্বঞ্চাট ছোট শহরে ভালোই আছেন আর সেখানে মায়ের জন্য একটা ভালো চাকরিও জোগাড় করেছেন তখনও মানতে পারছিলাম না। যখন আমাদের জিনিসপত্র গুছিয়ে গাড়িতে উঠলাম, তখন নির্মম ভাগ্যকে আমার মেনে নিতে হলো।

আমি কী দোষ করেছিলাম£ এমন এক বাজে পরিস্থিতিতে পড়তে হবে কেন আমাকে? কে চাইবে নিউইয়র্কের«মতো বিলাসবহুল শহর ছেড়ে ছোট একটা বিরক্তিকর শহরে গিয়ে থাকতে? আমার মা, গ্যাইল কুপার। ম্যাডিসন হাইস্কুলে ভাইস প্রিন্সিপালের
চাকরি হয়েছে তার। সেজন্যই বাধ্য হয়ে বিদায় জানাতে হচ্ছে আমার অতি বছর।

মা আমাকে অনেক কষ্টে রাজি করিয়েছেন ম্যাডিসন আসার ব্যাপারে । বলেছিলেন, ম্যাডিসন দেখার সাথে সাথেই আমি তা পছন্দ করব । আমাদের গাড়িটি মরচেধরা পুরাতন ব্রিজ পেরোতেই ম্যাডিসন শহরে প্রবেশ করলাম । শহরের ঢুকতেই নজরে পড়ল একটা সাইনবোর্ড । তাতে লেখা, “ম্যাডিসনে স্বাগতম, জনসংখ্যা ২৮,২৪৫ ।”

শহরের কেন্দ্রে হাতেগুনা চারটি বিল্ডিং আর অল্পসংখ্যক লোকের দেখা পেলাম আমি। যে শহরের কেন্দ্রেই নেই মানুষের আনাগোনা, সেখানে আবাসিক এলাকা কী পরিমাণ জনশুন্য হতে পারে তা ভেবে শিউরে উঠলাম তখনই ।

“সুশি ওয়েনসডেইস* নামক নুডলস শপের বিজ্ঞাপন দেখতে পেলাম তারপর । রাস্তার পাশের একটা সাইনবোর্ডে টাঙানো রয়েছে রঙিন বিজ্ঞাপন । এখানকার রেস্টুরেন্টে নুডলসের স্বাদ কেমন হবে, তা ভেবেই আমার পেট

 

গুজবাম্পস Pdf download

বিঃ দ্রঃ বইটি শর্ট পিডিএফ। হার্ডকপি কিনে প্রকাশক/লেখককে সহযোগীতা করুন। হার্ডকপি কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *